মাছ ধরতে গিয়ে নিখোঁজ বারকি শ্রমিক

ছাতক প্রতিনিধি
ছাতকে বিলে মাছ ধরতে গিয়ে আবুল হোসেন (৫৫) নামের এক বারকি শ্রমিক ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। শুক্রবার ভোর রাতে বাড়ি সংলগ্ন একটি বিলে মাছ ধরতে গিয়ে সে নিখেঁাজ হয়। আবুল হোসেন উপজেলার ইসলামপুর ইউনিয়নের ছৈদাবাদ গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র।
জানা যায়, বারকি শ্রমিক আবুল হোসেন শুক্রবার ভোর রাতে বাড়ি সংলগ্ন গুয়া—পাকুয়া বিলে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে আর বাড়ি ফিরেনি। অনেক খেঁাজাখঁুজি করেও তার কোন সন্ধান পায়নি স্বজনরা। স্থানীয়রা মনে করছেন মাছ ধরার অপরাধে তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে।
নিখেঁাজ আবুল হোসেন’র স্ত্রী, ৬ সন্তানের জননী সবতুন নেছা জানান, জাল দিয়ে খাওয়ার মাছ ধরার জন্য শুক্রবার ভোর রাতে বাড়ির কাছে গুয়া—পাকুয়া বিলে যায় তার স্বামী। কিন্তু সে আর বাড়ি ফিরে আসেনি। ৫ দিন ধরে তিনি নিখেঁাজ রয়েছেন। সবতুন নেছা মনে করেন— চুরি করে মাছ ধরার অপরাধে তার স্বামীকে হত্যা করে লাশ গুম করা হয়েছে। স্বামীর অবর্তমানে তিনি সন্তানদের নিয়ে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন।
স্থানীয় ইউপি সদস্য ইসলাম উদ্দিন জানান, বারকি শ্রমিক আবুল হোসেন নিখেঁাজের বিষয়টি তিনি মোবাইল ফোনে থানা পুলিশকে অবহিত করেছেন। কিন্তু এখন পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।