মার্চে ছাত্রলীগের সম্মেলন করতে বললেন কাদের

সু.খবর ডেস্ক
কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভা ডেকে আগামী মার্চ মাসে ছাত্রলীগকে সম্মেলন করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র্যা লিপূর্ব সমাবেশে এ পরামর্শ দেন তিনি। ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটি বিরুদ্ধে কিছু অভিযোগ থাকলেও তাদের অর্জন ছিল বেশি। তাদের আমলে সংগঠন বিশাল রূপ নিয়েছে। আমি তাদের বলবো, অনতিবিলম্বে নির্বাহী কমিটির সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন। নেত্রীর ইচ্ছা, আগামী মার্চ মাসে সম্মেলন হোক।
ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগে বিশৃঙ্খল লাখো কর্মীর দরকার নেই। শৃঙ্খল কর্মী কম হলেও ভালো। তাই ছাত্রলীগকে আরো সুশৃঙ্খল ও সুসংগঠিত হতে     হবে। তিনি আরও বলেন, গুটি কয়েক নেতাকর্মীর জন্য সরকারের অর্জন ম্লান হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা নিতে নেত্রী নির্দেশ দিয়েছেন। যারা অপকর্ম করবে তাদের ছাত্রলীগে থাকার অধিকার নাই।
ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঞ্চলনায় অনুষ্ঠানে সংগঠনটির বর্তমান ও সাবেক কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।