মাহমুদ আলীর মৃত্যুবার্ষিকী পালন

শান্তিগঞ্জ অফিস
সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জয়কলস ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার কাজী মাওলানা মো. জমিরুল ইসলাম মমতাজের পিতা মো. মাহমুদ আলীর ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল।
শনিবার জোহরের নামজের পর উজানীগাও রশিদিয়া হাফিজিয়া মাদ্রাসার হল রুমে ও শান্তিগঞ্জ আব্দুল মজিদ ও জয়তারা মজিদ হাফিজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠতি হয়। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মরহুমের ছেলে কাজী মাওলানা মো. জমিরুল ইসলাম মমতাজ। শান্তিগঞ্জ আব্দুল মজিদ ও জয়তারা মজিদ হাফিজিয়া মাদ্রাসায় দোয়া পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক হাফিজ হাফিজুর রহমান নোমান।
এ সময় উপস্থিত ছিলেন উজানীগাও জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাও. রশিদ আহমদ, সুনামগঞ্জ এফআইভিডিবির আরএম মো. বজলুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল হক, সদস্য জামিউল ইসলাম তুরান, সাংবাদক নাহিদ আহমদ, নোহান আরেফীন নেওয়াজ, উজানীগাঁও রশিদিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফিজ হাসনাত, মৌলভী শফিক মিয়া, উপজেলা খেলাফত মজলিসের প্রচার সম্পাদক মাও. এনামুল হক, প্রবীণ মুরুব্বী ঈমান আলী, মনফর আলী, সমাজসেবী খুশিদ মিয়া, দিলা মিয়া, আমিরুল ইসলাম, খাইরুল ইসলাম, কাজী মাহমুদুল মমতাজ হাসান, কাজী আহমাদুল মমতাজ মারজান সহ মাদ্রাসার ছাত্র ও মুছল্লীয়ানে কেরাম প্রমুখ।