মুক্তিযোদ্ধাদের ফ্রি চিকিৎসা

স্টাফ রিপোর্টার
৬ ডিসেম্বর সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগের আয়োজনে মুুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের ফ্রি চিকিৎসা প্রদান করা হয়েছে।
শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত মুক্তিযোদ্ধাদের রক্ত পরীক্ষা, ডায়বেটিস পরীক্ষা, প্রেসার পরীক্ষা থেকে বিভিন্ন রকমের পরীক্ষা ও বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা প্রদান ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়।
মুক্তিযোদ্ধাদের চিকিৎসা প্রদান করেন, ডা. বিশ্বজিৎ গোলদার, ডা. এনামুল হক, ডা. কান্তা চক্রবর্তী, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট ডা. রোকন উদ্দিন মোল্লা, মেডিকেল টেকনোলজিস্ট শেখ একেএম জাকারিয়া, বুরহান উদ্দিন, কাজী শফিক উদ্দিন, কামরুল হাসান, মঞ্জুর আহমেদ প্রমুখ।
ফ্রি চিকিৎসা কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম প্রমুখ।
মুক্তিযোদ্ধা নিয়ামত আলী বলেন, আজকে এই দিনের পাকিস্তানী হানাদার বাহিনী কাছ থেকে আমাদের সুনামগঞ্জ মুক্ত হয়। আমরা চাই মুক্তিযোদ্ধারা বছরের প্রতিটি দিন হাসপাতালে চিকিৎসা নেওয়া জন্য গেলে তাদের যেনো হয়রানী না করা হয়।
সুনামগঞ্জ সদর হাসাপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, এখানে সব ধরনের চিকিৎসা প্রদান করা হয়েছে। আমাদের সিলেট থেকে বিশেষজ্ঞ ডাক্তাররা এখানে এসেছেন, তারও চিকিৎসা প্রদান করেছেন।