মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ছাতক উপজেলা ও পৌর শাখার নতুন কমিটি অনুমোদন

ছাতক প্রতিনিধি
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ছাতক উপজেলা ও পৌর শাখার নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
৭ অক্টোবর শুক্রবার সুনামগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বর্ধিত সভায় ছাতক উপজেলা ও পৌর শাখার পূর্ণাঙ্গ নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি(ভারপ্রাপ্ত) নূর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমানুল ইসলাম নোমানের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সুনামগঞ্জ জেলা কমান্ডের সাবেক কমান্ডার নূরুল মমিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রিয় কমিটির সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক সেলিম রেজা, অর্থ সম্পাদক মাধবি ইয়াসমিন রুমি। এছাড়াও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান মাসুদ রানা প্রমুখ।
এসময় সুনামগঞ্জ জেলার ১১ উপজেলার মুক্তিযোদ্ধা কামান্ডার, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় মুক্তিযোদ্ধা সন্তান মাসুদ রানাকে সভাপতি, নজরুল হককে সাধারণ সম্পাদক ও লায়েক মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ছাতক উপজেলা এবং মাহবুব মিয়াকে সভাপতি, কুতুব উদ্দিনকে সাধারণ সম্পাদক ও সুইট দাস কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নুতন কমিটি ঘোষণা করা হয়। পরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ছাতক উপজেলা ও পৌর কমিটির অনুমোদন পত্র স্ব স্ব কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম, সহ সভাপতি মেহেদী হাসান রুহেল, ফজলু মিয়া, শাহীন মিয়া তালুকদার, সহ সাধারণ সম্পাদক হুমায়ূন কবির রুবেল, নিয়াজ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জামিল মিয়া, কোষাধ্যক্ষ সৈয়দ আহমদ, দপ্তর সম্পাদক আবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন আহমদ, সমবায় ও প্রকাশনা সম্পাদক আকাছুর রহমান, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক নুরুজ্জামান, তথ্য ও গবেষণা সম্পাদক আরজ আলী, সমাজকল্যাণ সম্পাদক শফিক মিয়া, শ্রম ও জনশক্তি সম্পাদক জোৎনা বেগম, আইন ও হিসাব নিরীক্ষক সম্পাদক দুলাল কৃষ্ণ সরকার, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক দেবনাথ দেব রিপন, মুক্তিযোদ্ধা স্মৃতিরক্ষা সম্পাদক লিটন খান, যোদ্ধাহত শহীদ ও পরিবার বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, সদস্য হোসাইন আহমদ, জাকির হোসেন, আলাল মিয়া, জালাল মিয়া, রহিম আলী, রেজন মালা, জালাল আহমদ ও আতাউর রহমান।
এ ছাড়া পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি শাহেদ আহমদ, সহ সভাপতি সুন্দর আলী, হিরণ মিয়া, সহ সাধারণ সম্পাদক বাসিত আহমদ, সোহাগ দাস, কোষাধ্যক্ষ আব্দুল মানিক রানা, দপ্তর সম্পাদক সজীব দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন মিয়া, সমবায় ও প্রকাশনা সম্পাদক সৌরভ দে, ত্রান ও পূনর্বাসন সম্পাদক ফারজানা আক্তার, তথ্য ও গবেষণা সম্পাদক আবু সাইদ বিপ্লব, সমাজকল্যাণ সম্পাদক টুটুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হেলাল আহমদ, শ্রম ও জনশক্তি সম্পাদক শাকিল মিয়া, আইন ও হিসাব নিরীক্ষক সম্পাদক জামিল আহমদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক কেশব রঞ্জন দাস, মুক্তিযোদ্ধা স্মৃতিরক্ষা সম্পাদক সুমন মিয়া ও যোদ্ধাহত ও পরিবার বিষয়ক সম্পাদক জাহাঙ্গির আহমেদ।