মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘এমইউ মডেল ইউনাইটেড নেশনস এসোসিয়েশন (এমইউমুনা)’ এর কমিটি গঠিত

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় মাজেদুর রহমান মাজেদকে সভাপতি ও মুমিনুল হক ফাহিমকে সাধারণ সম্পাদক করে ‘এমইউ মডেল ইউনাইটেড নেশনস্ এসোসিয়েশন (এমইউমুনা)’-এর ২০ সদস্য বিশিষ্ট প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার এমইউমুনা-এর উপদেষ্টাবৃন্দ এই কমিটি ঘোষণা করেন। উপদেষ্টাবৃন্দ হলেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক অনিক বিশ্বাস, পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার ও সহকারী প্রক্টর লোকমান আহমদ চৌধুরী এবং ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়াউর রহমান।
নবগঠিত এই কমিটির যুগ্ম সম্পাদক শাহবাজ নাসের, কোষাধ্যক্ষ মোর্শেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. তানভীর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শফিউল্লাহ আল মুমিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিশাত তাবাসসুম, জনসংযোগ সম্পাদক সামিরা সিদ্দিকা, সহ-জনসংযোগ সম্পাদক মোহাম্মদ রিদওয়ান, দপ্তর সম্পাদক নুসরাত রহমান সাদিয়া এবং সহ-দপ্তর সম্পাদক নওসীন শর্মিলী খান। এছাড়াও কমিটিতে নয়জন নির্বাহী সদস্য রয়েছেন।
‘এমইউমুনা’ আগামীতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মডেল ইউনাইটেড নেশনস-এর অধিবেশন আয়োজন এবং অংশগ্রহণ করার মাধ্যমে নবগঠিত কমিটি তাদের দায়িত্ব পালনে সচেষ্ট থাকবে বলে উপদেষ্টাবৃন্দ আশা প্রকাশ করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।
প্রেস বিজ্ঞপ্তি