মেধাবী ছাত্র জাহিদ হাসানের চিকিৎসার জন্য অনুদানের চেক হস্তান্তর

স্টাফ রিপোর্টার
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী জাহিদ হাসানকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে নিয়ে আসার জন্য সংগ্রহকৃত ৮১ হাজার টাকার চেক হস্তান্তর করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। বুধবার দুপুরে জেলা প্রশাসক এর অফিস কক্ষে জাহিদ হাসানের মার নিকট এই চেক হস্তান্তর করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রদীপ সিংহ, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজুর রহমান।
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্র জাহিদ হাসান দুরারোগ্য Transverse Mvelitis Spinal Spread রোগে আক্রান্ত হয়ে ভারত থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করছে। চিকিৎসকগণ তাকে নিয়মিতভাবে ভারতে গিয়ে চেকআপ করানোর পরামর্শ প্রদান করেছেন। তার উন্নত চিকিৎসার জন্য প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন। এ বিপুল পরিমাণ অর্থ তার দরিদ্র পিতামাতার পক্ষে সংস্থান করা সম্ভব নয় বিধায় জাহিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তার আবেদন জানিয়েছে। যা জাতীয়, স্থানীয়, প্রিট ও ইলেক্ট্রনিক মিডিয়া, ফেইসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই প্রচারিত হয়েছে। জাহিদের চিকিৎসায় প্রয়োজনীয় অর্থ সংগ্রহের জন্য সোনালী ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ শাখায় “জাহিদের সহায়তা তহবিল” নামীয় একটি ব্যাংক হিসাব খোলা হয়েছে যার একাউন্ট নম্বর- ৫৯১০৫০১০২৯০২৬।
অনুদানের চেক পেয়ে জাহিদ হাসান জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। ইতোপূর্বে জেলা প্রশাসকের কার্যালয়, সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং অন্যান্য দপ্তরের সহযোগিতায়প্রাপ্ত অনুদানের ৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেছেন।