মেয়র জগলুলকে স্মরণ-জেলা আইনজীবী সমিতি

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল তার কর্মের মাধ্যমে আমাদের সকলের মাঝে বেঁচে থাকবেন। চেয়ারম্যান হওয়ার পর সুনামগঞ্জ পৌরসভার যে উন্নয়ন জগলুল করে গিয়েছেন তা সত্যি অবাক করার মতো। পৌরসভার রূপ বদলে দিয়েছেন এই মানুষটি। বক্তারা আরো
বলেন, জগলুল পৌরসভার কোন অপব্যবহার করেননি। পৌরসভার যে কোন কাজ করতে গেলে তিনি ছোট বড় সবার পরার্মশ নিতেন। এমনকি অনেক জটিল সমস্যা তিনি অল্পতে সমাধান করে দিতেন। রবিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির আয়োজনে আইনজীবী সমিতির ৫নং কক্ষে সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত পৌর মেয়র সদ্যপ্রয়াত আয়ূব বখত জগলুলের স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন।
জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মো. মঙ্গন উদ্দিন আহমদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ জিয়াউল ইসলামের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, অ্যাড. আফতাব উদ্দিন, অ্যাড. রইছ উদ্দিন আহমদ, অ্যাড. হুমায়ূন মঞ্জুর চৌধুরী, অ্যাড. স্বপন কুমার দেব, অ্যাড. মো. জহুর আলী, অ্যাড. মলয় বিকাশ চৌধুরী, অ্যাড. সৈয়দ শায়েখ আহমদ, অ্যাড. সত্যব্রত রায়, অ্যাড. বজলুল মজিদ চৌধুরী (খসরু), অ্যাড. চাঁন মিয়া, অ্যাড. মো. শফিকুল আলম, অ্যাড. রবিউল লেইছ রোকেস, অ্যাড. মো. মাসুক আলম, অ্যাড. মো. মতিউর রহমান পীর, অ্যাড. মো. নজরুল ইসলাম  (শেফু), অ্যাড. মো. শুকুর আলী প্রমুখ।
স্মরণ সভা শেষে মরহুমের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন অ্যাড. সৈয়দ ফওয়াদুল জওয়াদ।