মোল্লাপাড়ায় ব্যারিস্টার ইমনের গণসংযোগ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-৪ আসনে (সদর ও বিশ্বম্ভরপুর) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন মঙ্গলবার সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। পরে বেতগঞ্জ বাজারে এক সমাবেশে বক্তব্য দেন তিনি।
দলের নেতা-কর্মীরা জানান, এনামুল কবির ইমন বিকেলে জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে ওই এলাকায় যান এবং বেতগঞ্জ, জালালপুর, আলমপুরসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন। পরে বিকেল পাঁচটার দিকে বেতগঞ্জ বাজারে সমাবেশ এবং পরে জালালপুর গ্রামে উঠান বৈঠক করেন তারা।
বেতগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ছলিম উল্লাহর সভাপতিত্বে সমাবেশ এনামুল কবির ইমন ছাড়াও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমদ শামীম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনাবিষয়ক সম্পাদক শাহ আবু নাসের, দপ্তর সম্পাদক অ্যাড. নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. আবদুল আজাদ রুমান, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, জেলা আওয়ামী লীগের সদস্য মো. আতিকুর রহমান ও ফেরদৌসী সিদ্দিকা, জেলা কৃষকলীগের আহবায়ক আবদুল কাদির শান্তি মিয়া, যুগ্ম আহবায়ক জুনেদ আহমদ, জেলা যুবলীগের নেতা পৌরব আহমদ, কৃষকলীগের নেতা মহিবুর রহমান মুহিব, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন, মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ, কুরবাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ পাল প্রমুখ।
সমাবেশে এনামুল কবির ইমন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন উন্নয়নে রোল মডেল। আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে দেশে যে উন্নয়ন করেছে অতীতে কেউ তা করতে পারেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারবাহিকতা রক্ষায় আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। নিজের মনোনয়নের বিষয়ে এনামুল কবির ইমন বলেন, আমি ২০১৪ সালের নির্বাচনে এই আসনে দলের মনোনয়ন পেয়েছিলাম। পরে জোটের স্বার্থে এই আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দিলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি মনোনয়ন প্রত্যাহার করে নিই। এবার জেলা সদরের এই আসনটিতে আমরা আওয়ামী লীগ থেকে প্রার্থী চাই। জননেত্রী শেখ হাসিনাকে আমরা বিষয়টি জানিয়েছি। আমি যেহেতু ২০১৪ সালের নির্বাচনে এখানে দলীয় মনোনয়ন পেয়েছিলাম, আশা করি আগামি নির্বাচনেও পাব।