যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আমির আলীর শয্যাপাশে প্রতিমন্ত্রী এমএ মান্নান

স্টাফ রিপোর্টার
দক্ষিণ সুনামগঞ্জের নোয়াখালী গ্রামের বাসিন্দা যুদ্ধাহত অসুস্থ মুক্তিযোদ্ধা মো. আমির আলীকে বাড়িতে গিয়ে দেখে এসেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
শুক্রবার বিকালে নোয়াখালী গ্রামে গিয়ে তিনি জটিল রোগে আক্রান্ত অসুস্থ মুক্তিযোদ্ধা মো. আমির আলীর সাথে কথা বলেন। তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন ও বেশকিছু সময় আমির আলীর শয্যাপাশে কাটান এবং তাঁর সুস্থতা কামনা করেন।
যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. আমির আলীর সুস্থতা কামনায় পারিবারিকভাবে এক দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসাইন।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের সাথে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বুরহান উদ্দিন দুলন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, জেলা যুবকমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন প্রমুখ।
এরপর অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে নিয়ে গত বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় নিহত একই গ্রামের রাহেল মিয়া ও গত ১৯ আগস্ট পাথারিয়া গ্রামের বাসিন্দা সুনামগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী নিহত মুন্নি আক্তারের বাড়িতে যান। তিনি নিহত রাহেল মিয়া ও মুন্নি আক্তারের পরিবারকে সান্তনা দেন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।