রনির পর গ্রেফতার রবিউল

সু.খবর ডেস্ক
সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার ৫ নম্বর এজাহার নামীয় আসামি রবিউলকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। এর প্রায় ঘণ্টাখানেক আগে মামলার আরেক আসামি শাহ মাহবুবুর রহমান ওরফে রনি র‍্যাবের হাতে আটক হওয়ার খবর পাওয়া গেছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) রোববার (২৭ নভেম্বর) রাত সাড়ে নয়টায় জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ থেকে রবিউলকে গ্রেফতার করে। হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
রবিউল সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের বড় নগদী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি বলেন, রবিউল ধর্ষণ মামলার ৫ নম্বর এজাহার নামীয় আসামি। তাকে গ্রেফতারের ব্যাপারে বিস্তারিত তথ্য পরে জানানো হবে।
দক্ষিণ সুরমার এক নবদম্পতি গত শুক্রবার বিকেলে প্রাইভেটকারে এমসি কলেজে বেড়াতে যান। বিকেলে এমসি কলেজের ছাত্রলীগের ছয়জন নেতাকর্মী স্বামী-স্ত্রীকে ধরে ছাত্রাবাসে নিয়ে প্রথমে মারধর করেন। পরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ করেন। ছাত্রলীগ নেতাদের প্রত্যেকেই ছাত্রাবাসে থাকেন। এর আগে রোববার সকালে তরুণী ধর্ষণ মামলার আসামি অর্জুন লস্করকে (২৫) গোয়েন্দা পুলিশ (ডিবি) হবিগঞ্জের মাধবপুর থেকে গ্রেফতার করে। একইদিন ছাতক থেকে গ্রেফতার হয় সাইফুর রহমানকে (২৮)। আর রাতে আরেক আসামি শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫) র‌্যাবের হাতে আটক হওয়ার খবর পাওয়া গেছে। সবমিলিয়ে ধর্ষণ মামলায় এনিয়ে চারজন আসামি গ্রেফতার হলেন।
সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম