রমজানের পবিত্রতা রক্ষায় জগন্নাথপুরে প্রচারপত্র বিতরণ

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলায় মাহে রমজানের পবিত্রতা রক্ষার জন্য ‘আহবান’ নামে একটি প্রচারপত্র বিতরণ করা হচ্ছে। বৃহস্পতিবার আঞ্জুমানে আল-ইসলাহ জগন্নাথপুর উপজেলা শাখার উদ্যোগে এ প্রচার পত্র বিতরণ করা হয়।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আবদুল মনাফ জগন্নাথপুর বাজারে আনুষ্ঠানিকভাবে প্রচারপত্র বিতরণ করেন। পরে সংগঠনের উপজেলার শাখার সাধারণ সম্পাদক মাও. নুুর আহমদ, সহ সভাপতি নিজাম উদ্দিন, পৌর শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, হাফিজ তারিছ আলী, মাও. শিহাব উদ্দিন পৌর এলাকার বিভিন্ন শ্রেণীপেশার এক হাজার মানুষের মধ্যে রমজানের পবিত্রতা রক্ষায় আহ্বান নামে প্রচারপত্র বিতরণ করেন।
জগন্নাথপুর উপজেলার আঞ্জুমানে আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাও. নুর আহমদ বলেন, মাহে রামাদ্বান মানে সংযমের ও পবিত্রতার মাস। এ মাস নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম রোধ করা, রেস্টুরেন্ট ও রেস্তোরায় প্রকাশ্যে পানাহার বন্ধ, অসামাজিক কার্যক্রম বন্ধ রাখাসহ রোজার পবিত্রতা বজায় রাখার জন্য আমরা সবার প্রতি আহবান জানিয়ে ধর্মীয় বিধিবিধান মেনে সংযমের সহিত দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে প্রচারণা শুরু করেছি।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আবদুল মনাফ বলেন, এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। আশা করছি প্রচারপত্র অনুসরণ করে সবাই রমজানের পবিত্রতা রক্ষা করবেন।



আরো খবর