রহমান মিজান মানুষের কল্যাণে রাজনীতি করেছেন

দিরাই প্রতিনিধি
দিরাইয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত রহমান মিজানের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩ টায় থানা পয়েন্টস্থ প্রেসক্লাবের সামনে উপজেলা কমিউনিস্ট পার্টির উদ্যোগে এই শোকসভা অনুষ্ঠিত হয়।
দিরাই উপজেলা শাখার সদস্য উমেশ মজুমদারের সভাপতিত্বে ও সিপিবি সুনামগঞ্জ জেলা সদস্য মৃনাল কান্তি দাসের পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা সিপিবি’র সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, সাধারণ সম্পাদক কমরেড এনাম আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড আনোয়ার হোসেন সুমন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, যুব ইউনিয়ন কেন্দ্রীয় নেতা দিরাই কলেজের সাবেক ভিপি নিরঞ্জন দাস খোকন, উপজেলা যুবলীগ নেতা মারফত উদ্দিন, দিরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেবব্রত চৌধুরী দুলন, উদীচী দিরাই উপজেলা সভাপতি নারায়ন চন্দ্র দাস, হিরন্ময় দাস, বদিউজ্জামান, আপেল মাহমুদ প্রমুখ।
স্মরণ সভায় বক্তারা বলেন, দেশের উন্নয়নের জন্য রাজনীতির গুণগত মানোন্নয়ন প্রয়োজন। আর রাজনীতির গুণগত মানোন্নয়নের জন্য রাজনীতিতে ব্যাক্তিত্ববান মানুষের প্রয়োজন। রহমান মিজান ছিলেন আদর্শবাদী ব্যাক্তিত্ববান সৎ রাজনীতিবিদ। আজন্ম তিনি মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন।



আরো খবর