রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

স্টাফ রিপোর্টার
‘রেড়ক্রস ও রেড় ক্রিসেন্ট সর্বত্র সবার জন্য’ স্লোাগানকে সামনে রেখে রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় রেড ক্রিসেন্ট কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরূত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরীতে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় যুব রেড ক্রিসেন্টের উপদেষ্টা শেরুজজ্জামান’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম।
এ ছাড়াও রেড় ক্রিসেন্ট’র নির্বাহী সদস্য অ্যাড. রইছ উদ্দিন আহমেদ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান, জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক অ্যাড মতিউর রহমান পীর, রেড ক্রিসেন্টের নির্বাহী সদস্য এমদাদুল হক শাহজাহান, সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা রহমান, লবজান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রওশানারা চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, রেড় ক্রিসেন্ট আর্তমানবতার জন্য সবসময় কাজ করে। প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে সকল ধরনের বিপদে সুবিধাবঞ্চিত মানুষের সেবায় কাজ করে থাকে। সভা শেষে রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার তুলে দেন অতিথিরা।