লকডাউন উপেক্ষা করে বাড়ি ফেরা পথে দুর্ঘটনায় মারা গেলেন ভাই, গুরুতর আহত বোন

স্টাফ রিপোর্টার
লকডাউন উপেক্ষা করে ঢাকা থেকে তাহিরপুরের নিজ বাড়িতে ফিরছিলেন ভাই-বোন। কিন্তু পথে ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ কেড়ে নিল বড় ভাইয়ের। প্রাণে বাঁচলেও পা ভেঙে গুরুতর আহত হয়েছেন বোন।
ভাইয়ের সাথে প্রাণ হারিয়েছেন ভাড়াটিয়া মোটরসাইকেল চালক ও দূরসম্পর্কের বোন জামাই। সোমবার পৌণে ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোড এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মোটরসাইকেল চালক খুলনার মগবাড়ি এলাকার উমর আলীর ছেলে হাফিজুর রহমান (৪৫) ও তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের আমবাড়ি গ্রামের গোলাপ মিয়ার ছেলে আমিন মিয়া (৩০)। গুরুত্বর আহত হয়েছেন আমিন মিয়া ছোট বোন সোমা আক্তার (২০)।
নিহত আমিনের চাচা তাহিরপুরের বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য দিলোয়ার হোসেন দুলাল জানান, তার ভাতিজা ও ভাতিজি ঢাকার শ্যামপুর এলাকা থেকে মোটরসাইকেল ভাড়া করে বাড়ি ফিরছিল। ভোরে তারা ঢাকা থেকে তাহিরপুরে রওয়ানা দেয়। সকাল পৌণে ৮ টার সময় ব্রাহ্মণবাড়িয়া এলাকায় একটি কারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হাফিজুর রহমান মারা যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ আহত আমিন মিয়া ও তার বোন সোমাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িযা সদর হাসপাতালে ভর্তি করে। পরে আমিন মিয়া হাসপাতালে মারা যায়। খবর পেয়ে তিনি নিহত আমিনের লাশ ও আহত সোমাকে আনতে ব্রাহ্মণবাড়িয়া গেছেন। রাত ৮টায় শেরপুর থেকে এসব তথ্য জানিয়েছেন তিনি।
মোটরসাইকেলে করে ঢাকা থেকে তারা বাড়ি ফিরছে জানলে নিষেধ করতেন বলে জানান, নিহত আমিনের চাচা দিলোয়ার হোসেন দুলাল।