লক্ষণশ্রী ঈদগাহ্ দৃষ্টিনন্দন হচ্ছে- জেলা পরিষদের এক কোটি টাকা অনুদান ঘোষণা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের প্রাচীন ঐতিহ্যবাহী লক্ষণশ্রী ঈদগাহ্ মেরামত ও দৃষ্টিনন্দন করতে জেলা পরিষদ এক কোটি টাকার অনুদান দেবে। সোমবার দুপুরে শহরের তেঘরিয়া এলাকার লক্ষণশ্রী ঈদগাহ্’র ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট এ কথা জানান।
এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এমরান হোসেন, জেলা পরিষদের সদস্য সৈয়দ তারিক হাসান দাউদ, ফৌজি আরা বেগম শাম্মী, তাহিরপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অমল কর, আওয়ামী লীগ নেতা শংকর দাস, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের লীগের সভাপতি এহসান আহমেদ উজ্জল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, জেলা যুবলীগের সাবেক সদস্য ফুয়াদ আহমেদ, জুয়েল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেন, ‘জেলার সবচেয়ে প্রাচীন লক্ষণশ্রী ঈদগাহ্টি বহু দিন ধরে অবহেলায় পড়ে রয়েছে। শহরের কয়েক পাড়ার মানুষ এই ঈদগাহে ঈদের     নামাজ আদায় করেন। আমরা জেলা পরিষদ থেকে এই ঈদগাহ্কে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় করতে এই অনুদান দিয়েছি।’ তিনি জানান, এই ঈদগাহ্’র পাশের কবরস্থানটি মেরামত করতেও অর্থ বরাদ্দ দেওয়ার চিন্তা রয়েছে তাঁদের।
এর আগে শহরের বাঁধনপাড়ায় ৫২ লাখ টাকা ব্যয়ে নির্মিত জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার বাসভবনের উদ্বোধন করা হয়।