শহরে অগ্নিকাণ্ডে ৩০ লক্ষ টাকার ক্ষতি আহত ১ জন

স্টাফ রিপোর্টার
শহরের নতুন পাড়ায় বিদ্যুৎ লাইন থেকে আগুন লেগে জেরিন র্ফানিচার সহ- তিনটি বাড়ি পুড়ে ছাই হয়েছে। অগ্নিকাণ্ডে ঘটনায় মুক্তি রানী (৪৫) নামের এক মহিলা গুরুতর আহত হয়েছেন।
জানা যায়, বৃহস্পতিবার ভোর ৫টায় বিদ্যুৎ লাইন থেকে আগুন লেগে জরিনা ফার্নিচার ও পাশের তিনটি ঘর সহ মোট ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  এসময় ঘরে থাকা মুক্তি রানী (৪৫) কে তার স্বামী ও এলাকাবাসী উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।
জেরিন  র্ফানিচারের দোকানঘরের মালিক দেবরাজ তালুকদার ও বিধান তালুকদার   জানান, আমরা অনুমান করছি বিদ্যুৎ লাইন থেকে আগুনটি লেগেছে। তবে দোকানে থাকা  বিয়ের অর্ডার দেওয়া জিনিস পত্র ও খুচরা অর্ডারের কাঠের মালামাল ছিল মোট ৬ লক্ষ টাকা এবং এখানে তিনটি ভাড়াটে বাসার ঘরে থাকা ২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা এবং ঘরের ভিতরে থাকা আসবাবপত্র সহ ২৪ লক্ষ টাকার জিনিস পত্র পুড়ে ছাই হয়েছে বলে জানান তারা।   
বেলা ১১টায় সদর উপজেলার চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ঘটনাস্থল পরির্দশন করেন।
ঘটনাস্থল পরির্দশন করে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারকে ১০ হাজার করে টাকা সহায়তা দেয়ার ঘোষণা দেন।