শহরে চোরাই মোটর সাইকেলসহ পাথর ব্যবসায়ী গ্রেফতার- বিশেষ অভিয়ানে আটক ১৪

স্টাফ রিপোর্টার
শহর থেকে চোরাই মোটরসাইকেলসহ তাহিরপুরের বালি পাথর ব্যবসায়ী আব্দুল হেকিম (৪০) কে গ্রেফতার করেছে জেলা পুলিশের বিশেষ টিম। তিনি তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের ডলু মিয়ার ছেলে। রোববার রাতে পুলিশের বিশেষ অভিযানের সময় সুনামগঞ্জ শহরের হাজীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, জেলা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের সময় পাথর ব্যবসায়ী আব্দুল হেকিমকে একটি এক্সএল চোরাই মোটরসাইকেলসহ শহরের হাজীপাড়া থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়। সোমবার সকালে তার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে এবং দুপুরে তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। আব্দুল হেকিমের বিরুদ্ধে তাহিরপুর থানায় হত্যা ও চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সুনামগঞ্জ সদর থানার ওসি মুহাম্মদ শহীদুল্লাহ জানান, আব্দুল হেকিমকে একটি চোরাই মোটরসাইকেলসহ পুলিশ আটক করেছে। পরে সদর থানায় হস্থান্তর করা হয়। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
এছাড়া পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে সোমবার ১৪ জনকে আটক করে ১০ টি মামলা নেওয়া হয়েছে।
আটক ১৪ জনের মধ্যে পুলিশের তালিকাভুক্ত ৫ জন মাদক ব্যবসায়ী রয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর আব্দুল লতিফ।