- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

শহরে ছাত্র ইউনিয়নের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
শাহবাগে ক্রসফায়ার ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধনে র‌্যাবের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্র ইউনিয়নের। বৃহস্পতিবার দুপুর ১২ টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সামনে থেকে মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারে এসে মানববন্ধনে মিলিত হয়।
ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের সভাপতি সুকান্ত দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ মনির পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মলয় চন্দ্র কর, সহ সভাপতি রান্টু কান্ত দাশ, ছাত্র নেতা নিরঞ্জন দাশ, সাজু মিয়া, শাকিব আহমেদ, সৌরভ দাশ, জামান, ইয়াসমিন আক্তার, দ্বীপাল ভট্টাচার্য প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন শাহবাগে র‌্যাব যেভাবে হামলা করেছে তা থেকে প্রমাণ হয় প্রশাসন আজ দলীয় হয়ে গেছে। এরা ছাত্র আন্দোলনে যে ভাবে হামলা করেছে তা একটি স্বাধীন গণতান্ত্রিক রাষ্ট্রের জন্য লজ্জাজনক। অনতিবিলম্বে ঘটনার সাথে যে সকল র‌্যাব সদস্য জড়িত ছিল তাদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হোক।
বক্তারা ছাত্র নেতা দীপক শীল ও ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লিটন নন্দীর চিকিৎসার ব্যবস্থা রাষ্ট্রকেই বহন করতে হবে বলে দাবি জানান।