শহরে পূজা মণ্ডপ পরিদর্শনে ভারতের সহকারী হাই কমিশনার

স্টাফ রিপোর্টার
পৌর শহরের কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাই কমিশনার এল কৃষ্ণমূর্তি। সোমবার তিনি সুনামগঞ্জ শহরের কয়েকটি পূজা মণ্ডপে যান এবং সেখানে থাকা লোকজনের সঙ্গে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। শহরের রামকৃষ্ণ মিশন পূজা কমিটির উদ্যোগে দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণের উদ্বোধন করেন তিনি।
জেলা পূজা উদযাপন কমিটি সূত্রে জানা গেছে, এল কৃষ্ণমূর্তি সোমবার দুপুরে সিলেট থেকে সুনামগঞ্জ শহরে এসে প্রথমেই পৌর শহরের উত্তর নতুনপাড়া পূজামণ্ডপে যান। এ সময় শহরের হিন্দুধর্মাবলম্বী বিশিষ্টজনেরা তাঁর সঙ্গে ছিলেন। এরপর তিনি শহরের বাঁধনপাড়া, দুর্গাবাড়ি, রামকৃষ্ণ মিশন, নবীনগর, কালীবাড়ি ও পূর্ব নতুনপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি প্রতিটি পূজা ম-পে থাকা লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
এল কৃষ্ণমূর্তির সঙ্গে পূজাম-প পরিদর্শনকালে সুনামগঞ্জ রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সভাপতি ও সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক যোগেশ্বর দাস, শহরের কালীবাড়ি মন্দির পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট আইনজীবী স্বপন কুমার দাশ রায়, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান, মুক্তিযোদ্ধা বিনোদ তালুকদার, উত্তর নতুনপাড়া পূজা কমিটির সংগঠক রণবিকাশ দত্ত, বাঁধনপাড়া পূজা কমিটির সভাপতি বিকাশ রঞ্জন দাস, ব্যবসায়ী প্রদীপ কান্তি দে প্রমুখ উপস্থিত ছিলেন।
শহরের ষোলঘরের রামকৃষ্ণ মিশন পূজা কমিটির উদ্যোগে বস্ত্র বিতরণের উদ্বোধন করেন তিনি। এসময় অন্যান্যের মধে রামকৃষ্ণ মিশনের মহারাজ্যি স্বামী হৃদয়া নন্দ উপস্থিত ছিলেন।