শহরে বিভিন্ন কর্মসূচিতে এমপি মিসবাহ্

বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা, অসচ্ছল প্রতিবন্ধী ভাতার বহি: বিতরণ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। বুধবার দুপুরে উপজেলা সমাজসেবা কার্যালয়ের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদের হলরুমে ১২৭২ জনের হাতে এই বহি: তুলে দেন।
এর পূর্বে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ভাতা কিংবা সরকারি যে কোন সহযোগিতায় আপনারা যদি কোন ভোগান্তির শিকার হন আমাদেরকে জানাবেন, আমরা তার তাৎক্ষণিক ব্যবস্থা নিব।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, উপজেলা সমাজ সেবা অফিসার লিটন চন্দ্র সূত্র ধর, সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির প্রমুখ।
এদিকে সুনামগঞ্জ লঞ্চঘাট এলাকার ভাঙন রোধ করার জন্য দুপুরে প্রায় দেড়কোটি টাকার কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সাবেক অধক্ষ্য মহিবুল ইসলাম, পৌর সভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী ফজলে এলাহী, উপ-সহকারী প্রকৌশলী তোফাজ্জুল হোসেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জাপা নেতা সাজ্জাদুর রহমান সাজু, মো. মোকাব্বির আলী প্রমুখ।
এসময় তিনি বলেন, সুনামগঞ্জের যেসব এলাকায় নদী ভাঙ্গন দেখা দিয়েছে সেটার একটি প্রকল্প পাটানো হয়েছে। এবং ইতিমধ্যে কিছু প্রকল্প অনুমোদন হয়েছে। সেগুলোর কাজও শুরু হয়েছে। আজকে বুধবার সুনামগঞ্জের লঞ্চঘাট এলাকার ভাঙ্গন রোধ করার জন্য প্রায় দেড়কোটি টাকার কাজের উদ্বোধন করা হয়েছে। ইতিমধ্যে কাজ শুরু হয়েছে নদী ভাঙ্গন রোধে, এবং বাকি গুলো কাজও দ্রুত সময়ের মধ্যে শুরু হবে।
অপরদিকে বিকালে ষোলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় এর বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগারের উদ্বোধন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুনমুন চৌধুরীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভীন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, সুনামগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির,বিদ্যালয় পরিচালনা কমিটির সহ- সভাপতি সজ্জাদুর রহমান সাজু ও সদস্য ইন্তেখাব আলম পীর। প্রেস বিজ্ঞপ্তি