শান্তিগঞ্জে ঢেউটিন বিতরণ

শান্তিগঞ্জ অফিস
সচেতন নাগরিক পরিষদ শান্তিগঞ্জ উপজেলা শাখার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লন্ডন প্রবাসী রেজাউল কবির জায়গীরদার রাজার উদ্যোগে শান্তিগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৯০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ১ বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টায় সচেতন নাগরিক পরিষদ শান্তিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে শান্তিগঞ্জ সংলগ্ন পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে ডেউটিন বিতরণ আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সচেতন নাগরিক পরিষদ শান্তিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মঞ্জুর আলমের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি বাবুল মিয়ার পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শান্তিগঞ্জ সচেতন নাগরিক পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লন্ডন প্রবাসী সমাজসেবক রেজাউল কবির জায়গীরদার রাজা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান জায়গীরদার খোকন, সচেতন নাগরিক পরিষদ শান্তিগঞ্জ উপজেলা শাখার কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, সদস্য তাজ উদ্দিন, সামিজুল হক, আজমল শাহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে রেজাউল কবির জায়গীরদার রাজা বলেন, আমি প্রবাসে থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত শান্তিগঞ্জ উপজেলাবাসীর সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছি। দেশে আসার পর আমি সাধ্যমত উপজেলার হতদরিদ্র পরিবারগুলোর জন্য এই ঢেউটিনের ব্যবস্থা করেছি। ভবিষ্যতেও উপজেলাবাসীর সুখে দুঃখে যথাসাধ্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেব।