শান্তিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ বিতরণ

শান্তিগঞ্জ অফিস
শান্তিগঞ্জে প্রলয়ংকারী বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বোরো ধানের বীজ, ৫ প্রকারের সবজির বীজ, পোনামাছ, হাঁস ও ঢেউটিন বিতরণের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় সিকোর্স পপুলায়ার ফ্রান্সেইস এসপিএফ’র সহযোগিতায় গণস্বাস্থ্য কেন্দ্র কৃষি সমবায় বিভাগের আয়োজনে উপজেলার পাগলাবাজার সংলগ্ন গণস্বাস্থ্য কেন্দ্রে বীজ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে গণস্বাস্থ্য কেন্দ্রের কৃষি সমবায় বিভাগের রিজিওনাল ম্যানেজার মনমথ পান্ডে বাদলের সভাপতিত্বে ও গণস্বাস্থ্য কেন্দ্র পাগলা বাজার শাখার ইনচার্জ ডা. কামাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল, পূর্ব পাগলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ।
উল্লেখ্য, গণস্বাস্থ্য কেন্দ্র উপজেলার ৪টি ইউনিয়ন জয়কলস, পশ্চিম পাগলা, পূর্ব পাগলা ও পূর্ব বীরগাঁও ইউনিয়নের ৮ শত জন বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে ১০ কেজি করে উচ্চ ফলনশীল বোরো ধানের বীজ, ১হাজার ৬শত’ পরিবারের মাঝে ৫ প্রকারের সবজির বীজ, ১শত’ পরিবারের মাঝে বিভিন্ন প্রজাতির পোনামাছ, ২শত’ পরিবারের মাঝে ৪টি করে হাঁস এবং ৬০ টি পরিবারের মাঝে ১ বান করে ঢেউটিন বিতরণ করবে।