শান্তিগঞ্জে শেখ রাসেল দিবস পালন

শান্তিগঞ্জ অফিস
শান্তিগঞ্জে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণের পর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।
এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. সুকুমার চন্দ্র, মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিম খান, ইউআরসি ইন্সট্রাকটর আব্দুল মান্নান, মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার নূরে আলম সিদ্দিকী, শান্তিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক নুরুল হক, অর্থ সম্পাদক সুহেল তালুকদার প্রমুখ।
আলোচনা সভার পর শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।