শাল্লায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

শাল্লা প্রতিনিধি
নিখোজের দুইদিন পর শাল্লা উপজেলার সরসপুর গ্রামের দীপেশ দাস ওরফে গৌড় নামে এক যুুুুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহষ্পতিবার সন্ধ্যায় আগুয়াই গ্রামের পাশের হাওরে কান্দার বন থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।
জানা গেছে, গত মঙ্গলবার রাতে সরসপুর গ্রামের উপানন্দ দাসের ছেলে দীপেশ দাস ওরফে গৌড় (২৩) নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি পরিবার। বৃহষ্পতিবার সন্ধ্যায় হাওরের কান্দায় কয়েকজন কিশোর গরু আনতে গেলে তার লাশ পড়ে থাকতে দেখে। তারা এসে গ্রামে জানালে এলাকাবাসী গিয়ে দেখেন দীপেশের লাশ। এসময় এলাকাবাসী পুলিশকে খবর দিলে ওসি আশরাফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন। এবিষয়ে আগুয়াই গ্রামের হীরেন্দ্র দাস (৫৫), তার স্ত্রী ও ছেলে মেয়েকে পুলিশ আটক করেছে।
শাল্লা থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে আমরা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। আমাদের প্রাথমিক ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সন্দেভাজন ৪ জনকে আটক করা হয়েছে।