Notice: unserialize(): Error at offset 0 of 216 bytes in /home/skhobor/public_html/geoplugin.class.php on line 92

শাল্লায় মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন

শাল্লা প্রতিনিধি
শাল্লায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ধর্ষণের চেষ্টার নাটক সাজিয়ে নিরীহ এক ব্যক্তিকে হয়রানি ও মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার আনন্দপুর গ্রামবাসীর উদ্যোগে সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা শহীদ মিনারের সামনে মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা হরেন্দ্র দাস, পান্ডব দাস, অনিল দাস, বিকাশ চক্রবর্তী, নিশিকান্ত দাশ, দীপক দাস শহীদ মিয়া, বকুল দাস, দিপু দাস, বীরেন্দ্র দাস, বাবুল দাস।
রাধেশ তালুকদার’র সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, অজিত দাস প্রতিহিংসা পরায়ণ হয়ে পরিকল্পিতভাবে মিথ্যা নাটক সাজিয়ে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে সুনামগঞ্জে একটি মানববন্ধন করেছে। এই ঘটনাটি গ্রামবাসীসহ উপজেলা প্রশাসনের সম্মানহানি করার লক্ষেই করা হয়েছে।
এসময় প্রজেশ দাসকে মিথ্যা ঘটনায় ফাঁসানোর চেষ্টার দায়ে অজিত দাসের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানানো হয়।
শাল্লা থানার ওসি নাজমুল হক জানান, অজিত দাস সুনামগঞ্জে গিয়ে যে ঘটনার জন্য মানববন্ধন করেছে, প্রাথমিক তদন্তে এই ঘটনার কোনো সত্যতা পাওয়া যায়নি। এমনকি তার স্বাক্ষী গোপেন্দ্র দাস ও বরুন দাসও এই ঘটনা সম্পর্কে কিছুই জানেন না। পাড়াপ্রতিবেশীও এই ঘটনা বিষয়ে কিছু জানে না।