শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার
বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে কেন্দ্রীয় কালীদহ কচি-কাঁচার মেলা। সুনামগঞ্জ জেলা কচি-কাঁচার সহযোগিতায় ক্ষতিগ্রস্ত ৩শত’ শিশুদের মধ্যে এই উপহার বিতরণ করা হয়।
শুক্রবার বিকাল সাড়ে ৪টায় সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে কচি-কাঁচার মেলা সুনামগঞ্জ জেলা সভাপতি সন্তোষ কুমার চন্দ মন্তোষের সভাপতিত্বে ও শাহ মোহাম্মদ সৃজনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার সহ সভাপতি আলপনা চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল মুঈদ চৌধুরী, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, জেলা শিল্পকলা একাডেমির সহ সভাপতি প্রদীপ পাল নিতাই, সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল আবেদীন, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।
কঁচি কাঁচার মেলার কেন্দ্রীয় সহ সভাপতি আলপনা চৌধুরী বলেন, কচি-কাঁচার মেলা সব সময় শিশুদের জন্য কাজ করে। যখন শুনেছি সুনামগঞ্জের সকলের সাথে শিশুদেরও একই অবস্থা। আমরা আহত হয়েছি, তাদের উৎসাহ দিতে আমরা উপহার নিয়ে এসেছি।
জেলা প্রশাসক মো জাহাঙ্গীর হোসেন বলেন, বন্যায় সুনামগঞ্জের মানুষের ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ক্ষতি পুষিয়ে নেয়া কারো পক্ষেই সম্ভব না। সরকার ও পারবে না একদম সবকিছু দিতে। আমাদের এই ক্ষত না মিটলেও আমরা ঘুরে দাঁড়িয়েছি। সবাই আবার স্বাভাবিকভাবে চলার চেষ্টা করছেন। এমন সময় শিক্ষার্থীদের জন্য কচি-কাঁচার মেলার এই উপহার আমরা চিরদিন মনে রাখবো। এতো দূর থেকে তারা আসছেন এজন্য আমরা কৃতজ্ঞ।