শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগে উন্নয়ন হচ্ছে -রতন

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর
সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, ‘এ অঞ্চলের কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট, যোগাযোগ সহ সার্বিক উন্নয়ন হচ্ছে। আমরা এখন আর নি¤œ আয়ের দেশ নই, এখন মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছি।’ তিনি বলেন, ‘এলজিইডির মাধ্যমে দেশের সবচেয়ে বড়, দৃষ্টিনন্দন ও নান্দনিক শাহ আরেফিন-অদ্বৈত মৈত্রী সেতু নির্মিত হবে। আগামী ১২ এপ্রিল এই সেতু সহ ৩টি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।’
জেলা তথ্য অফিসের আয়োজনে তাহিরপুর উপজেলার লাউড়েরগড় আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নারী ও শিশু উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক জিওবি খাতের দুইদিন ব্যাপি আলোচনা সভা ও মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এসব কথা বলেন।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পুনেন্দু দেব’র
সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন।
জেলা তথ্য অফিসের মো. শরীফ হোসেনের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মো. জালাল উদ্দীন, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সাবেক ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দীন।
এসময় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল ও একাডেমিক ভবন নির্মাণের আশ্বাস দেন।
দুই দিন ব্যাপি নারী ও শিশু মেলায় ২০টি বিভিন্ন স্টল অংশগ্রহণ করেছে। এছাড়াও মেলায় ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক, নৃত্য, বাউল সংগীত সহ নানা আয়োজন।



আরো খবর