শিশু কন্যা ধর্ষণের অভিযোগে ১ কিশোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার
শহরের মল্লিকপুরে হতদরিদ্র পরিবারের প্রথম শ্রেণিতে পড়–য়া ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে রুহুল আমিন (১৪) নামের এক কিশোরকে রোববার রাতে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতা শিশুকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য ভর্তি করা হয়েছে।
শিশুর মায়ের অভিযোগ, গ্রামের তেরাব আলীর ছেলে রুহুল মিয়া শনিবার সন্ধ্যায় তার শিশু কন্যাকে খেলার ছলে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর থেকে তাঁর মেয়েটি ভীত সন্ত্রস্থ হয়ে পড়ে, শরীরে জ্বর ওঠে যায়। রোববার সকালে কাঁদতে কাঁদতে বিষয়টি তাকে জানায় তার মেয়ে। পরে রোববার বিকালে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যান তারা।
এ ব্যাপারে রোববার রাতেই ধর্ষিতা শিশুর মা বাদী হয়ে রুহুল আমিনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। পুলিশ রাতে রুহুল আমিনকে গ্রেফতার করে।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, শিশুটিকে প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসক আরও পরীক্ষা-নিরীক্ষা করবেন।
সুনামগঞ্জ সদর থানার ওসি শহীদুল্লাহ জানান, ধর্ষিতার মা এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। অভিযুক্ত রুহুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য আবেদন করা হয়েছে।