শুদ্ধি অভিযানে সুনামগঞ্জের দুর্নীতিবাজরাও ছাড় পাবে না -এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার
বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, যারা দুর্নীতি করেছে, যারা দুর্নীতির সাথে জড়িত, যারা বাংলাদেশের সম্পদ আতসাৎ করছে তাদের কাউকেই ছাড় দিচ্ছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এই সুনামগঞ্জেও অনেকে আছেন যারা সরকারের সম্পদ আত্মসাৎ করে আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে। তারাও এই শুদ্ধি অভিযানের আওতায় আসবে। এই শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে সকল দুর্নীতিবাজদের দমন করে মানুষের সম্পদ মানুষের কাছে আমরা পৌঁছে দিতে পারব।
সোমবার বিকালে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়া ও নবনির্মিত ৪র্থ তলা বিশিষ্ট খবনের ১ম তলা নির্মাণ কাজ এবং রঙ্গারচর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আছকর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, কুরবাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন, জাপা নেতা রশিদ আহমদ, হাজী হেলাল, মনির উদ্দিন মনির, সাজ্জাদুর রহমান সাজু, জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা আক্তার, ইউনিয়ন জাপা নেতা ফয়জুর রহমান, বিদ্যালয় কমিটির সদস্য মইনুল ইসলাম, আবু সাঈদ প্রমুখ।