শেখ হাসিনার সরকারের বিকল্প নেই -মতিউর রহমান

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেছেন, ‘আমাদের প্রধানন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দেশের প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, মসজিদ, মন্দির নির্মাণ, বিদ্যুৎসহ অবকাঠামো উন্নয়ন হয়েছে যা কোন সরকারের আমলে সম্ভব হয়নি। আজ বিশ^বাসী দক্ষ ও সফল রাষ্ট্রনায়ক হিসেবে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মকা- ও দেশ পরিচালনার দক্ষতা অনুকরণ ও অনুসরণ করছেন। দেশে জঙ্গীবাদী সংগঠন জামায়াত শিবির ও বিএনপির শাসনামলের কর্মকা- এবং ২০১৪ সালে নির্বাচন প্রতিহতের নামে যে সমস্ত সন্ত্রাস ও জঙ্গীবাদ,গাড়িতে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষদের হত্যা করা হয়েছিল তাতে তারা কি তখনকার নির্বাচন প্রতিহত করতে পেরেছিল? এই দেশের জনগণ জঙ্গীবাদ আর সন্ত্রাসীদের পছন্দ করে না। তিনি জামায়াত শিবিরের প্রতিটি কর্মীকে খোঁজে বের করে দেশ ছাড়ারও হুশিয়ারী উচ্চারণ করে আরো বলেন, ড. কামাল, মান্না গংরা মুখে যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে টকশোতে এতদিন বড় বড় কথা বললেও এখন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামায়াত বিএনপির সাথে ঐক্যজোট করে মস্ত্রী ও এমপি হওয়ার স্বপ্নে বিভোর হয়ে ষড়যন্ত্রের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে ক্ষমতাচ্যুত করে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার নীলনকসা করছেন। কিন্তু এদেশের মুক্তিযুদ্ধের চেতনার প্রতিটি মানুষ ড.কামাল, মান্নাদের প্রতিটি কর্মকা- জেনে গেছেন বলেই তাদের ডাকে জনগণ সাড়া দেয়নি। তিনি আরো বলেন সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন সকল দলের অংশগ্রহণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সুনামগঞ্জের ৫টি আসনে শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র পরিচালনার সুযোগ দিতে জনগণের প্রতি তিনি আহবান জানান।
বুধবার দুপুর ১২টায় সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৪১ লাখ টাকা ব্যয়ে ইনাতনগর গ্রামে জামে মসজিদকে নদীভাঙ্গণের কবল থেকে প্রতিকারমূলক নির্মাণ কাজের উদ্বোধন শেষে গৌরারং ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ইনাতনগর গ্রামের মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান এসব কথা বলেন।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালামের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী কর্মজীবী লীগের সাধারণ সম্পাদক মো. লিমন চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, পানি উন্নয়ন বোর্ডের ইঞ্জিনিয়ার ফজলে এলাহি, গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, সাংগঠনিক সম্পাদক মজর আলী, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন, স্মৃতিরতœ দাস, মাতাঁরগাও মোহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, বশির আহমদ।
উপস্থিত ছিলেন, গৌরারং ওয়ার্ড আওয়ামী লীগের মুজিব মিয়া, মো. শাহানুর, মো. রোকন চৌধুরী, জামাল উদ্দিন, শাহ আলম, কামাল উদ্দিন, মো. আজিজুর রহমান, সামছুল আলম, নুরুল আমীন, আতর আলী, মন্তাজ আলী, আব্দুল মালিক প্রমুখ।