শেষ হলো ‘বিউটিফুল সুনামগঞ্জ’ শীর্ষক আলোকচিত্র প্রর্দশনী

লিপসন আহমেদ
সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম বলেন, সুনামগঞ্জকে সৃষ্টির্কতা নিজ হাতে তৈরী করে সাজিয়েছেন, আপনারা বলুন কি নেই এই সুনামগঞ্জে। শাহ আব্দুল করিম, রাধারমণ, হাসনরাজা, দুর্বিণ শাহ এর মত বিখ্যাত গুণী মানুষের জন্ম এই সুনামগঞ্জে। শুধু তাই নয় এই জেলায় যেমন আউল বাউল বিখ্যাত মানুষ রয়েছেন ঠিক তেমনি রয়েছে অপরূপ সৌর্ন্দযের লীলাভূমি যা সত্যি অকল্পনীয়।
তিনি বলেন, আলোকচিত্রী সাবিরুল ইসলামকে আমি ধন্যবাদ জানাই যে তিনি আজকে সুনামঞ্জের যে সৌর্ন্দয সেটি সৃজনশীলতার সাথে তুলে ধরছেন ।
মঙ্গলবার সন্ধ্যায় ‘বিউটিফুল সুনামগঞ্জ’ আলোকচিত্র প্রর্দশনীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীনের পরিচালনায় আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সাবিরুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুরুজ্জামান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মঈন উদ্দিন সোহেল, জেলা পরিষদ সদস্য ফৌজিয়ারা শাম্মি।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অভিজিৎ চৌধুরী, জেলা শিশু বিষয়ক কর্মকতা বাদল চন্দ্র বর্মণ, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুুরুল হক চৌধুরী পাবেল, প্রদীপ পাল নিতাই প্রমুখ।