- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

শেষ হলো মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২ দিনব্যাপী ভর্তি মেলা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২ দিন ব্যাপী ভর্তি মেলা শেষ হয়েছে। ৯ ও ১০ জানুয়ারি শহীদ জগৎজ্যোতি পাঠাগারে এই মেলা অনুষ্ঠিত হয়। প্রাইভেট বিশ^বিদ্যালয়ে শিক্ষার্থীদের কম খরচে পড়ার সুযোগ রয়েছে এই বার্তা সুনামগঞ্জবাসির কাছে তুলে ধরতেই এমন উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।
মেলায় জানানো হয়, বিএসসি, বিবিএ, বিএসএস, বিএ, এলএলবি, এমবিএ, এলএলএম কোর্সে ভর্তি চলছে। এসব কোর্সে শতভাগ ছাড় দিয়ে শিক্ষার্থীদের ভর্তিও সুযোগ রয়েছে। যারা এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ রয়েছে তাদের জন্য শতভাগ, এই দুটি পরিক্ষায় যারা একটিতে গোল্ডেন জিপিএ ৫ রয়েছে তাদেরকে ৬০ ভাগ ও কোনোটিতেই গোল্ডেন জিপিএ ৫ নেই তাদের জন্য ৪০ ভাগ ছাড় দেবে বেসরকারি এই বিশ^বিদ্যালয়টি।
২ দিন ব্যাপী এই মেলায় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের আইন অনুষদের এসোসিয়েট প্রফেসর ও ডিন মো. আশরাফুল রাহমান, প্রশাসন পরিচালক তারেক ইসলাম, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ডক্টর জামাল উদ্দিন, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মাসুদ রানা, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ফুয়াদ আহমেদ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অনিক বিশ^াস, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান গাজী সাইফুল হাসান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মাহফুজুল হাসান ও ইলেক্ট্রিকাল এন্ড ইলেক্ট্রনিক বিভাগের বিভাগীয় প্রধান কাজী ওয়াহিদুজ্জামান।

  • [১]