শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌর মেয়র আয়ুব বখত্ জগলুল’র অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিভিন্ন সংগঠন এবং নেতৃবৃন্দ। এক বিবৃতিতে বিশিষ্ট সাংবাদিক ও কমনওয়েলথ জার্নালিস্ট এসোসিয়েশনের (সিজেএ) ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ইমেরিটাস   
হাছান শাহরিয়ার মরহুম আয়ুব বখত্ জগলুল’র মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ সুনামগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার নূরুল মোমেন, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, ডা. আ. রশিদ, মলয় কান্তি দাস, বিনোদ রঞ্জন তালুকদার, মুজিবুর রহমান চৌধুরী, আবু সুফিয়ান প্রমুখ শোক প্রকাশ করেন। এছাড়া পাবলিক প্রসিকিউটর অ্যাড, খায়রুল কবীর রুমেন পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।
জেলা সিপিবি
এক বিবৃতিতে জেলা সিপিবি’র সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার এবং সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমেদ গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  
জেলা জামায়াত
শোক বার্তায় জেলা শাখার আমীর মাও. তোফায়েল আহমদ খান, নায়েবে আমীর অ্যাড. মুহাম্মদ শামস্ উদ্দিন, সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদ, এসিস্টেন্ট সেক্রেটারী অ্যাড. মাও. আবু হানিফ নোমান এক শোক বার্তায় মরহুম জননেতা আয়ুব বখত্ জগলুলের মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃবৃন্দ বলেন, মরহুম এ নেতার মৃত্যুতে সুনামগঞ্জবাসী একজন নিবেদিত প্রাণ ও পরিচ্ছন রাজনীতিবিদকে হারালো।