শোক সংবাদ- আজিজুুর রহমান চৌধুরী

জেলা ছাত্রশিবিরের সাবেক সেক্রেটারী লন্ডন প্রবাসী সিদ্দিকুর রহমান চৌধুরী ফয়সলের পিতা সিলেট-সুনামগঞ্জের প্রখ্যাত আলেমে দ্বীন মাও. আজিজুুর রহমান চৌধুরী (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। শুক্রবার সকাল সাড়ে ৯ টায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।
তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে মারা যান। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত সমস্যা সহ নানাবিধ শারিরীক জটিলতায় ভুগছিলেন। তাঁর গ্রামের বাড়ী দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর গ্রামে।
শুক্রবার বাদ আসর মরহুমের ১ম নামাজে জানাজা নগরীর সুবিদ বাজারস্থ নূরানী নতুন মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন সাবেক এমপি অধ্যক্ষ মাও. ফরিদ উদ্দীন চৌধুরী। শনিবার বাদ জোহর দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর গ্রামে নিজের প্রতিষ্ঠিত মাদরাসা প্রাঙ্গণে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে মাও. আজিজুর রহমানের ইন্তেকালে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর অ্যাড. এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো. ফখরুল ইসলাম ও সেক্রেটারী মাও. সোহেল আহমদ, সুনামগঞ্জ জেলা জামায়াতের আমীর মাও. তোফায়েল আহমদ খান, নায়েবে আমীর অ্যাড. শামস উদ্দীন, সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদ, সহকারী সেক্রেটারী অ্যাড. আবু হানিফ নোমান, সুনামগঞ্জ জেলা ছাত্রশিবিরের সভাপতি হাবিবুর রহমান, সেক্রেটারী আশরাফ উদ্দীন, এইচ আর ডি সম্পাদক আব্দুল তাহিদ, দপ্তর ও শিক্ষা সম্পাদক এম. এ হোসাইন, অর্থ সম্পাদক সুজাউল কবির শামীম, প্রকাশনা ও আইন সম্পাদক আ জ ম কাউসার, পাঠাগার সম্পাদক জুবায়ের আহমদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি