শোক সংবাদ-শেখ আব্দুল্লাহ

শান্তিগঞ্জ অফিস
শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের বাগেরকোনা গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার শেখ আব্দুলাহ (৭৫) আর নেই (ইন্না—লিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গত শনিবার রাত সাড়ে ৮টায় তার নিজ বাস ভবন বাগেরকোনা গ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টজনিত রোগ সহ বিভিন্ন ধরনের রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ১ মেয়ে নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার (২০ নভেম্বর) বাগেরকোনা গ্রামের পশ্চিমের মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল গফফার, দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন, রওশন খাঁন সাগর, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল হক প্রমুখ।
এদিকে প্রবীণ আওয়ামীলীগ নেতা শেখ আব্দুল্লাহর মৃত্যুতে এক প্রেস বিজ্ঞপ্তিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।
শোক প্রকাশ করেছেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।