শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী। রবিবার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভা ও কল্যাণ সভায় পুলিশ সুপার বরকত্ল্লুাহ খাঁন সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্র্রশাসন) মো. মিজানুর রহমান পিপিএম, সহ মো. মাহবুবুর রহমান, সুজন চন্দ্র সরকার, মো. মাহমুদুল হাসান চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ইতিপূর্বে জগন্নাথপুর থানায় কর্মরত থাকাকালীন জেলার ৭ বারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহণ করেন।
সুনামগঞ্জ জেলায় সর্বোচ্চ গ্রেফতারী পরোয়ানা সাধারন নিস্পত্তি ৮৯, সাজা নিস্পত্তি ১২, সর্ব মোট গ্রেফতারী পরোয়ানা নিস্পত্তি ১০১ এর মাধ্যমে সাধারন পরোয়ানা হ্রাস ২৮, সাজার পরোয়ানা হ্রাস ০৬ সহ সর্বমোট গ্রেফতারী পরোয়ানা হ্রাস-৩৪ এবং চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ০৮ টি মামলার ১০ জন আসামী সহ ৪৫০ গ্রাম গাঁজা, দেশীয় তৈরী চোলাই মদ ০৬ লিটার উদ্ধার, আসামী গ্রেফতার, আইন শৃংখলা নিয়ন্ত্রনে নৈপুন্য এবং সুযোগ্য নেতৃত্ব ও দিকনির্দেশনার স্বীকৃতিস্বরূপ দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ঘোষণা করা হয়।