সংস্কারের দাবিতে পরিবহন মালিক শ্রমিকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
জেলা সদরের সঙ্গে যোগাযোগ রক্ষাকারী উপজেলা ভাঙাচোড়া সড়কগুলো মেরামতের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাস মালিক ও শ্রমিকদের বিভিন্ন সংগঠন।
রোববার সকালে শহরের পুরাতন বাসস্টেশনে সুনামগঞ্জ জেলা সিএনজি       
চালিত অটো-রিক্সা, বেবীটেক্সী-কার মালিক সমিতি ও জেলা অটো- টেম্পু, অটো-রিক্সা ড্রাইর্ভাস ইউনিয়নের যৌথ উদ্যোগে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিএনজি চালিত অটো-রিক্সা, বেবীটেক্সী-কার মালিক সমিতির সভাপতি মো. তাজিদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মো.আকবর আলী, জেলা অটো-টেম্পু, অটো-রিক্সা ড্রাইর্ভাস ইউনিয়নের সভাপতি মছন মিয়া, সিনিয়র সহ-সভাপতি মো.সুন্দর আলী, জেলা সিএনজি চালিত অটো-রিক্সা,বেবীটেক্সী-কার মালিক সমিতির সাধারণ সম্পাদক রুনু মিয়া, সহ-সাধারণ সম্পাদক মো.আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ মো.শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.নবী হোসেন, জেলা অটো-টেম্পু, অটো-রিক্সা ড্রাইভার্স ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক মো.আল-আমিন কালা, সদস্য মো ফজর আলী প্রমুখ।
বক্তারা বলেন, ‘সুনামগঞ্জ-জামালগঞ্জ, সুনামগঞ্জ-ছাতক-দোয়াবাজার, সুনামগঞ্জ- তাহিরপুর-বিশ্বম্ভরপুরসহ জেলার প্রায় সকল  সড়ক ভাঙাচুড়া ও খানাখন্দে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এসব সড়ক দিয়ে গাড়ি চলাচল অসম্ভব হয়ে পড়েছে। দ্রুত সড়ক মেরামত না করলে জেলার আন্ত:সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাবে। তাই তাড়াতাড়ি রাস্তা মেরামত না করলে আমরা সকল যানবাহন বন্ধ করে কঠোর কর্মসূচি ঘোষণা করব।’