সততার সাথে ব্যবসা করলে সফলতা আসবেই- বিজন কুমার দেব

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব বলেছেন, সততার সাথে ব্যবসা করলে যে কোন ব্যবসায় উন্নতি লাভ করা সম্ভব। অসৎ উপায়ে ব্যবসা করলে সেই ব্যবসার উন্নতি দীর্ঘস্থায়ী হবে না। তিনি ব্যবসায়িক সুনাম অক্ষুন্ন রাখতে ব্যবসায়ীদের সততার সাথে ব্যবসা পরিচালনার আহ্বান জানান।
তিনি বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসায়ীদের সুযোগ সুবিধা ও বিনিয়োগের উপযুক্ত পরিবেশ নিশ্চিত করেছে। ফলে প্রবাসীরাও দেশে বিনিয়োগ করেছেন। বিশ্বের বড় বড় দেশ আমাদের দেশে ব্যবসা বাণিজ্যে বিনিয়োগ করেছে। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর সুষ্ঠু পরিকল্পনায় দেশের ব্যবসা বাণিজ্যিসহ সার্বিক ক্ষেত্রে অভূতপূর্ব অগ্রযাত্রায় আমরা এগিয়ে যাচ্ছি।
মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের এরালিয়া বাজারে জুঁই রেকর্ডিং সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথা বলেন।
এরালিয়া বাজার তদারক কমিটির সভাপতি ফজর আলীর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান সুমন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রথম আলোর জগন্নাথপুর প্রতিনিধি ও জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক অমিত দেব, উপজেলা টেকনিশিয়ান অরুপ সরকার, ব্যবসায়ী সাজ্জাদুর রহমান, বক্তব্য দেন জুঁই রেকর্ডিং সেন্টারের পরিচালক মাহফুজ আহমদ মধু, যুবলীগ নেতা আনহার মিয়া,সমাজকর্মী আব্দুল মান্নান, আরজু মিয়া প্রমুখ।
এর আগে প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ফিতা কেটে জুঁই রেকর্ডিং স্টেন্টারের উদ্বোধন করেন।