সদরে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে -ইমন

নিউইয়র্ক প্রতিনিধি
দেশের উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। জেলা সদরে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য দেশে বিদেশে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সোমবার সন্ধ্যায় নিউইয়র্কের স্টার লিং এভিনিউয়ের আল আকসা পার্টি হলে সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন এসব কথা বলেন।
তিনি বলেন, সুনামগঞ্জ সমিতি আমাকে যে ভালোবাসায় অভিষিক্ত করল তাতে আমি ঋণী। আমি এ ভালোবাসার প্রতিদান দেব। কারণ প্রবাসীরা হাসলে বাংলাদেশ হাসে।
তিনি বলেন, আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করছি। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর আসনে আমাকে মনোনয়ন দিলে আমি আপনাদের ভালোবাসায় জয়ী হয়ে সুনামগঞ্জের উন্নয়নে আরো অবদান রাখতে পারব। নান্দনিক সুনামগঞ্জ আমার স্বপ্ন। সেই স্বপ্ন বাস্তবায়নে আমার সহধর্মিনীও সহযোগিতা করছে। আপনাদের সহযোগিতা পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে আরোও শক্তিশালী করতে পারব।
সুনামগঞ্জ জেলা সমিতি যুক্তরাষ্ট্রের আয়োজনে সংবর্ধনা সভায় জোসেফ চৌধুরীর সভাপতিত্বে ও রুবেল আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন নুরুজ্জামান চৌধুরী শাহী, তোফায়েল আহমদ, মিছবা আহমদ, ইশতিয়াক আহমদ রূপু, রণেন্দ্র তালুকদার পিংকু, আনোয়ার হোসেন আনু, জাহিদ, চয়ন, আবুর রহিম বাদশা, ব্যারিস্টার ফারজানা শীলা, আলাউদ্দিন আহমদ, সোহেল আহমদ, কবির আহমদ প্রমুখ।