- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

সদর উপজেলা পরিষদের উদ্যোগে সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের সোনাপুর বেদে পল্লীতে শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
শনিবার সকালে সদর উপজেলা পরিষদের উদ্যোগে গৌরারং ইউনিয়নের সোনাপুর বেদেপল্লী, মোহনপুর ইউনিয়নের, নলুয়া, ভৈষেরপাড় ও কুরবান ইউনিয়নের ৫০০ বন্যার্ত পরিবারের মাঝে, চাল, চিড়া, মুড়ি, গুড়, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ঔষধ ও দিয়াশলাই বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. আবুল হোসেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নুরুল ইসলাম বজলু, মোহনপুর ইউপি চেয়ারম্যান মাইন উদ্দিন, সাবেক জেলা পরিষদ সদস্য হোসেন আলী, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সহ সভাপতি অরিন্দম অমিয় মৈত্র প্রমুখ।
এসময় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত কেউ না খেয়ে থাকবে না। পর্যায়ক্রমে সবাইকে ত্রাণের আওতায় আনা হবে।
তিনি বলেন, সদর উপজেলার ৫ টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্লাবিত হয়েছে। এই দুর্যোগে সবাই এগিয়ে আসলে সহজেই মোকাবিলা করা সম্ভব হবে।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে। আমরা যার যা প্রয়োজন তা দেয়ার চেষ্টা করছি। এরই ধারাবাহিকতায় আজকে সুনামগঞ্জের তিন ইউনিয়নে ত্রাণ দেয়া হয়েছে।

  • [১]