সদর উপজেলা প্রশাসনের সাথে সনাকের মতবিনিময়

সদর উপজেলার নির্বাহী অফিসার প্রদীপ সিংহ বলেছেন, ‘স্থানীয় সরকারসহ, শিক্ষা ও স্বাস্থ্য সকল ক্ষেত্রকে শক্তিশালী ও দুর্নীতিমুক্ত করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। সরকার তথ্য ও প্রযুক্তির উন্নয়ন করেছে। এটিকে আমাদের সঠিক ভাবে ব্যবহার করতে হবে। আমরা সকল তথ্য আপনাদের অবগতির জন্য ওয়েব পোর্টালে দিয়ে থাকি। আপনারা সেই তথ্য দেখবেন, কোন তথ্য ভুল থাকলে আমাদেরকে জানাবেন। কারণ তথ্য না জানলে জনগণ, কিভাবে বুঝবে কোথায় কোন কাজটি হচ্ছে। তথ্যই শক্তি, আর সেই শক্তি পেলে জনগণ দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হবে। আমরা জানি অনেকেই তাদের ওয়েব পোর্টাল নিয়মিত ভাবে হালনাগাদ করে না। যা সচেতনতা ও সদিচ্ছার অভাব। তাই সচেতনতা বাড়াতে হবে’।
সচতেন নাগরিক কমিটি (সনাক) সুনামগঞ্জের উদ্যোগে বুধবার ৪ টায় সনাক কার্যালয়ের সভা কক্ষে সভায় সভাপতিত্ব করেন সনাক সদস্য ধূর্জটি কুমার বসু এবং স্বাগত বক্তব্য প্রদান করেন সনাক সদস্য অধ্যাপক পরিমল কান্তি দে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার স্বপন কুমার দত্ত, সনাক সদস্য নুরুর রব চৌধুরী, টিআইবি’র সিলেট ক্লাসটারের প্রোগ্রাম ম্যানেজার নাজমা খানম নাজু।
এছাড়াও উপস্থিত ছিলেন সনাক সদস্য জনাব যোগেশ^র দাশ, হাজী সৈয়দুর রহমান, এনামুল হক চৌধুরী, এড. নাজনীন বেগম, এড. খলিল রহমান, কানিজ সুলতানা, স্বজন সদস্য এড. পরিতোষ চন্দ্র রায়, সুনীল কান্তি দাস টিআইবির সহকারী ব্যবস্থাপক (অর্থ ও প্রশাসন) মো: জিয়াউর রহমানসহ ইয়েস সদস্যবৃন্দ। সভাটি সঞ্চালনা করেন টিআইবি’র এলাকা ব্যবস্থাপক মো: মোরশেদ আলম।
প্রেস বিজ্ঞপ্তি