Notice: unserialize(): Error at offset 0 of 162 bytes in /home/skhobor/public_html/geoplugin.class.php on line 92

‘সন্তানদের বিষয়ে অভিভাবকদের সচেতন থাকতে হবে’

সাব্বির আহমদ
সুনামগঞ্জ সরকারী কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সুনামগঞ্জ সরকারি কলেজের আয়োজনে বুধবার বেলা ১১টায় কলেজ অডিটরিয়ামে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ প্রফেসর নীলিমা চন্দ’র সভাপতিত্বে ও ইংরেজি বিভাগের প্রভাষক গোলাম মওলা পিয়াস এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ইভা রায়’র সঞ্চালনায় অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মাজহারুল ইসলাম, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. শামসুল আলম, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ইফতেকার আলম।
সমাবেশে সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর নীলিমা চন্দ বলেন, ‘বোর্ড পরীক্ষায় যে সব শিক্ষার্থী ১ম, ২য় ও ৩য় হবে তাদের অভিভাবকদের সচেতন অভিভাবকের পুরস্কার প্রদান করা হবে।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর পরিমল কান্তি দে বলেন, কিভাবে কলেজের জিপিএ ৫ বৃদ্ধি করা যায় এ নিয়ে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন। অনেক শিক্ষার্থী দূর-দূরান্ত থেকে আসে। কলেজে যেমন শিক্ষকদের জন্য বাসের ব্যবস্থা করা হয়েছে তেমন শিক্ষার্থীদের জন্য বাসের ব্যবস্থা করতে হবে।’
বক্তারা বলেন, আপনার সন্তান নিয়মিত কলেজে আসছে কিনা, কিংবা নিয়মিত পরীক্ষা দিচ্ছে কিনা সে বিষয়ে খেয়াল রাখতে হবে। সন্তানের ফলাফল, তার গতিবিধি, বন্ধুবান্ধব, জীবন যাপন পদ্ধতি, পড়াশোনায় মনোযোগ এসব বিষয়ে আপনাদের অবগত থাকতে হবে।