- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

সমাজসেবায় অবদানে ১১ জনকে সম্মাননা

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
‘এগিয়ে যাক ভালো কাজ, এগিয়ে যাবে দেশ সমাজ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নে তৃণমূল পর্যায়ে সমাজসেবায় অবদান রাখার জন্য ১১ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে ইউনিয়নের সম্মাননা প্রদান অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন বীরগাঁও যুব কল্যাণ ফাউন্ডেশনের আজীবন দাতা সদস্য, কুয়েত প্রবাসী বেলাল হোসেন ইশাকুল। অনুষ্ঠান বাস্তবায়ন করেন বীরগাঁও যুব কল্যাণ ফাউন্ডেশন।
বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য শাহাজুল ইসলামের সভাপতিত্বে ও বীরঁগাও যুব কল্যাণ ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মো. ওবায়দুল হক মিলনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাঁসকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. সাজবিন আক্তার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগাঁও যুবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি রুহুল আমিন, হাঁসকুড়ি সমাজ কল্যাণ সংস্থার সম্পাদক ছাইম উদ্দিন, জগন্নাথপুর লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান।
পরে তৃণমূল পর্যায়ে সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য সাবেক ডাকপিয়ন ও লেখক মনমোহন চক্রবর্তী, পল্লী চিকিৎসায় মাওলানা নুরুল হক, শিক্ষায় শামছুল আলম, সমাজসেবায় গীতিকবি মো. মখদ্দুছ আলী, নারীদের সচেতনতায় অবদানের জন্য মনিরা বেগম, রিক্তা আক্তার, ধাত্রী সেবায় অবদানের জন্য খাদিজা বেগম, ছুরুক বিবি, গানের মাধ্যমে মানুষকে সচেতন করার জন্য বাউল আমজদ পাশা,পূর্ব বীরগাঁও ইউনিয়নের প্রবীণ গ্রাম পুলিশ রবিদাস, সেলুন পেশায় অবদানের জন্য মিলন চন্দ কে সম্মাননা স্মারক ও সম্মানী প্রদান করা হয়।

  • [১]