সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব আসছেন আজ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে ত্রাণ কার্যক্রম তদারকির দায়িত্বপ্রাপ্ত সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী সুনামগঞ্জে আসছেন আজ শনিবার। শুক্রবার মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নাজমুল হাসান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সকাল পৌনে ১০টায় সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী ছাতক উপজেলার বন্যা পরিস্থিতি, ত্রাণ বিতরণ, করোনাভাইরাস সংক্রমণ পর্যক্ষেণ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেকস পরিদর্শন করবেন।
বিকাল ৪টায় তিনি সুনামগঞ্জ জেলার করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য ব্যবস্থাপনা ও আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করবেন। এতে স্থানীয় জনপ্রতিনিধিদের সংযুক্ত হওয়ার অনুরোধ করা হয়েছে।
উল্লেখ্য, সোমবার করোনাভাইরাস মহামারিতে দরিদ্র জনগোষ্ঠী ও কর্মহীনদের মধ্যে ত্রাণ কার্যক্রম তদারকি করতে ৬৪ জেলায় সরকারের ৬৪ জন সচিবকে দায়িত্ব দেওয়া হয় । সুনামগঞ্জ জেলায় ত্রাণ কার্যক্রম তদারকি দায়িত্ব পান সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী। প্রত্যেক জেলার কার্যক্রম নিয়মিত মন্ত্রিপরিষদ বিভাগ ও প্রধানমন্ত্রীর কার্যায়েকে অবহিত করতে বলা হয়েছে। গত ২৭ এপ্রিল প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়।