সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জগন্নাথপুর অফিস
মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করে শ্রীশ্রী কৃষ্ণচরণ গোস্বামী প্রভুপাদের ৮৯তম তিরোভাব তিথি উৎসব ও শ্যামহাট আশ্রমের শতবর্ষ পূর্তি উৎসবের উদ্বোধন করেছেন শ্রীশ্রী বিশ্বরূপ গোস্বামী প্রভুপাদ।
শুক্রবার বেলা ১১টায় সমবেত গীতা পারায়ন ও বিকেল তিনটায় আলোচনা সভা ও মরণোত্তর সন্মাননা পদক প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শ্যামহাট আশ্রম উন্নয়ন ও পরিচালনা কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার সেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক অমিত কান্তি দেব এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শ্রীশ্রী কৃষ্ণচরণ গোস্বামী প্রভূপাদের চতুর্থ অধঃস্তন মহাপুরুষ বিশ্বরূপ গোস্বামী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান
বিজন কুমার দেব, ২নং পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, রামকৃষ্ণ কথামৃত পাঠচক্রের সভাপতি ডাঃ দিব্য রঞ্জন দে,পূজা উদযাপন পরিষদ জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি প্রকৌশলী সতীশ গোস্বামী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু রঞ্জন ধর,শ্যামহাট আশ্রমের উপদেষ্টা কৃষ্ণ গোপাল দাশ, উপদেষ্টা জগদীশ দে রানা, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হীরা মোহন দে, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য শাকের আহমেদ, শিক্ষক অনন্ত পাল, পাঠক অজিত দাশ শ্যামল প্রমুখ । পরে শিক্ষক বাপ্পী রানী দে এর সঞ্চালনায় ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।