সরকারি ক্রয়ে দুর্নীতিরোধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে -পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার
পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সরকারি ক্রয়ে দুর্নীতি রোধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বালিশ, পর্দা বা কম্পিউটার কেনা শুধু নয় দেশের যেখানেই সরকারি ক্রয়ে দুর্নীতি হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী’র দুর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স অবস্থান। তিনি কোনভাবেই কোন দুর্নীতিকে প্রশ্রয় দেবেন না। সরকারি ক্রয় কার্যক্রমকে আরও জবাবদিহীতার মধ্যে আনা হবে।
রোববার বিকালে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী’র হাসনরাজা মিলনায়তনে ডিজিটাল সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এমন মন্তব্য করেন। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা, সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশিদ প্রমুখ।
পরিকল্পনা মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার মানবিক মূল্যবোধ সম্পন্ন, অসাম্প্রদায়িক আধুনিক বাংলাদেশ গড়ার কাজ করছে। এই সরকার দেশের মানুষের স্বপ্নপূরণের জন্য কাজ করছে। বর্তমান সরকারের সময়কালেই সকল আন্ত:জেলা সড়ক চার লেন’এ উন্নীত হবে। জলে এবং স্থলে সমানভাবে উন্নয়ন কাজ হবে। ছাতক-সুনামগঞ্জ রেল লাইন হবে। সুনামগঞ্জ-ময়মনসিংহ সড়ক যোগাযোগ হবে, আবার রেল পথের কাজও আমরা শুরু করে যেতে চাই।