সরকারি সেবার কল সেন্টার ৩৩৩ এর প্রচারণা

স্টাফ রিপোর্টার
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ’র নেতৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যানার ও লিফলেট বিতরণ করেছেন। বুধবার সকালে প্রলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণ, বাস স্টেশন, জেলা কারাগার ও শহরের জনগুরুত্বপূর্ণ পয়েন্টে কল সেন্টার ৩৩৩ এর প্রচারণা সম্বলিত ব্যানার ও লিফলেট বিতরণ করা হয়।
এসময় সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারি সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩ এবং কোন ধরনের ভোগান্তি ছাড়াই জেলা প্রশাসকের কার্যালয় হতে অনলাইনে আবেদনের মাধ্যমে জমির খতিয়ান/পর্চা প্রাপ্তি, ই-নামজারীর আবেদন করার নিয়মাবলী এবং সরকারের বিভিন্ন হটলাইন সেবা সংক্রান্ত বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যানার ও লিফলেট বিতরণ করা হয়।
প্রচারণাকালে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনগণের দোরগোড়ায় সরকারি সেবাপ্রদান নিশ্চিত করার লক্ষ্যে এবং বিভিন্ন সমস্যা যেমন বাল্য বিবাহ, ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ, ভোক্তা অধিকার, ইভটিজিং, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জুয়া, পরিবেশ দূষণ, অবৈধ লাইসেন্স ও সরকারি বিভিন্ন ভাতা সংক্রান্ত অভিযোগের বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ৩৩৩ তে কল করুন।
তিনি আরো বলেন, অনলাইনে খতিয়ান/পর্চা ও ই-নামজারীর আবেদন করা যাবে। এসময় তিনি সরকারি হটলাইন সেবা ৩৩৩, ১৬১২২, ৯৯৯, ১৬১২৩, ১০৬, ১০৯২২, ১০৯ বা ১০৯২১, ১০৯০, ৩৩৩১, ১৬৪০২, ১৬৫১১ ও ১৬১০৮ সম্পর্কে উপস্থিত জনসাধারণকে অবগত করেন।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমাসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।