Notice: unserialize(): Error at offset 0 of 216 bytes in /home/skhobor/public_html/geoplugin.class.php on line 92

কামাল লোহানীর মৃত্যুতে বিশ্বম্ভরপুর প্রেসক্লাব ও উদীচী শিল্পী গোষ্ঠীর শোক

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সর্ব শ্রদ্ধেয় আবু নাইম মোহাম্মদ মোস্তফা কামাল খান লোহানী (কামাল লোহানী)’র মৃত্যুতে বিশ্বম্ভরপুর প্রেসক্লাব ও উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠীর নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।
বৃহস্পতিবার (২১ জুন) বিশ্বম্ভরপুর প্রেসক্লাবে এক শোকবার্তায় প্রেসক্লাব নেতৃবৃন্দ ও উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠীর নেতৃবৃন্ধরা বলেন, এদেশের সাংবাদিকতার জগতে কামাল লোহানী একটি বিশিষ্ট নাম। সাংবাদিকতা জগতে তাঁর অবদান অনস্বীকার্য। দেশের শিল্পাঙ্গনেও তিনি নেতৃত্ব দিয়েছেন সাবলীলভাবে। আমরা মনে করি মুক্তিযোদ্ধের চেতনার শক্তি কামাল লোহানীর মৃত্যুতে জাতি এক মেধাবী সন্তানকে হারালো।
নেতৃবৃন্দরা আরো বলেন, এদেশের শিল্প- সাহিত্য -সাংস্কৃতিক অঙ্গনে উল্লেখযোগ্য অবদানের কারণে তিনি দেশবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবেন। পরে প্রেসক্লাব ও উদীচী শিল্পী গোষ্ঠীর নেতৃবৃন্দরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক জ্ঞাপনকারী নেতৃবৃন্দরা হলেন, বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের সভাপতি ও উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি স্বপন কুমার বর্মন, প্রেসক্লাব সাধারন সম্পাদক সালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক চিত্তরঞ্জন গোস্বামী, কোষাধক্ষ্য আশরাফ পারভেজ, সদস্য ধীরেন্দ্র দেবনাথ, মিজানুর রহমান, নুরুল ইসলাম এবং বিশ্বম্ভরপুর উদীচী শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি রাকেশ হাজং, জবা রানী দেবী, সাধারন সম্পাদক আবুল কালাম, যুগ্ম সম্পাদক সুমন চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক আরফিনুর রহমান সানি, প্রচার সম্পাদক শফিকুল হাসান সুজন, সদস্য অনিল চন্দ্র, নাজমুল হাকিম সাগর, রাজিব আহমদ রাজু, সোহেল আহমদ প্রমুখ।