সহায়তা নিয়ে রাজনৈতিকভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে-মানিক

ছাতক প্রতিনিধি
ছাতক-দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, করোনা মোকাবেলায় দেশে সব ধরনের সরকারি ভাতা চালু রেখে সরকার কর্মহীন ও অসহায় মানুষকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। তবে সরকারি বিভিন্ন সহায়তা নিয়ে রাজনৈতিকভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি ছাতক-দোয়ারার সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগ বিচক্ষণতার সাথে মোকাবেলা করে আসছেন মানবতার নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিগত দিনে ভাটি অঞ্চলের বোরো ফসলহারা কৃষক পরিবারকে ১ বছর ধরে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছে সরকার।
বুধবার বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে অসহায় মানুষের জন্য সংসদ সদস্য ও উপজেলা পরিষদের উদ্যোগে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
উপজেলা পরিষদ চত্ত্বর থেকে ছাতক পৌরসভা, সদর ইউনিয়ন, ইসলামপুর, নোয়ারাই ও কালারুকা ইউনিয়নের অসহায় পরিবারদের মাঝে বিতরণ করা হয়। এর আগে তিনি জাউয়া কলেজ মাঠে জাউয়া, চরমহল্লা, সিংচাপইড় ও ভাতগাঁও ইউনিয়নের এবং আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে দোলারবাজার, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও, ছৈলা-আফজলাবাদ, উত্তর খুরমা ও দক্ষিন খুরমা ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।
উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার দু’সহস্রাধিক পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রি বিতরণ করা হয়।
উপজেলা পরিষদ চত্ত্বরে ঈদ সামগ্রী বিতরণকালে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়ারা উপজেলা চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুল হেকিম, আওয়ামী লীগ নেতা চান মিয়া চৌধুরী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম রশীদ আহমদসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।